সর্বশেষ :
Thu, 21 Sep, 2017

 
মহানগর আ’’লীগের বিক্ষোভ সভায় আনোয়ার হোসেন সহিংসতারোধে পাড়া মহল্লায় প্রতিরোধ কমিটি গঠন করুন
Wednesday, 21 January 2015 21:43

altস্টাফ করেসপন্ডেন্ট এনগঞ্জ ২৪ ডটকম: মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন নাশকতা, নৈরাজ্য ও সহিংসতার বিরুদ্ধে দ্রুত পাড়া-মহল্লায় কমিটি গঠন করে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানিয়েছেন। এছাড়া তিনি বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে রাজপথে রাজনৈতিক ভাবে মোকাবেলা করার জন্য নেতা-কর্মীদের নির্দেশ দেন। বুধবার বিকেল ২নং রেল গেইট আওয়ামী লীগ কার্যালয়ে সামনে প্রতিবাদ সমাবেশে একথা বলেন।

এছাড়া সমাবেশে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড: খোকন সাহা বলেন, গণতান্ত্রিক অধিকারের নামে বিএনপি-জামায়াত সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জে জ্বালাও-পোড়াও সহিংস হামলা করছে। আওয়ামী লীগ নেতাকর্মীরা অনেক ধৈর্য্য ধরেছে আর নয়। আজ থেকে কাউকেই ছাড় দেবো না। এখান থেকে তাদের বিরুদ্ধে গণ প্রতিরোধ গড়ে তুলতে হবে।

সমাবেশের পূর্বে মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিএনপ জামায়াতের ডাকা হরতালের প্রতিবাদে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিল করে বিক্ষোভ মিছিল সমাবেশে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সাবেক সাংগঠনিক সম্পাদক এড: আনিছুর রহমান দিপু, মোঃ জয়নাল কমিশনার, জিএম আরমান, রফিকুল ইসলাম, রবিউল ইসলাম, জেলা যুব লীগের সহ সভাপতি মোঃ জাকিরুল আলম হেলাল, মহানগর যুব লীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল আলম সজল, সাধারণ সম্পাদক মোঃ জুয়েল, সাবেক ছাত্র লীগ নেতা জিএম আরাফাত, এহেসানুল হক নিপু, মোঃ জসিম উদ্দিন, মোহাম্মদ আব্দুর রহিম, গাজি আল-আমিন, কাউছার আলম মিন্টু, পলিনসহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

এনগঞ্জ২৪ ডট কমে প্রকাশিত/প্রচারিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট অনুমতি সাপেক্ষে ব্যবহার করা যাবে।

সকল শিরোনাম
 
 

সম্পাদক : এস এম ইকবাল রুমি
বার্তা ও বাণিজ্যিক কাযার্লয় : ইয়াজ উদ্দিন ভবন (৪র্থ তলা), এ.সি ধর রোড, কালীর বাজার, নারায়ণগঞ্জ- ১৪০০।

নিউজ রুমঃ ০১৯৮১৬০৯২৫১, ০১৭৭৭৪১২৭৪৪ ই-মেইলঃ nganj24editor@gmail.com