সর্বশেষ :
Thu, 21 Sep, 2017

 
না’গঞ্জ কলেজে পবিত্র ঈদে-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে বার্ষিক মিলাদ, দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান
Thursday, 22 January 2015 21:30

altস্টাফ করেসপন্ডেন্ট এনগঞ্জ ২৪ ডটকম: পবিত্র ঈদে--মিলাদুন্নবী (.) উপলক্ষে নারায়ণগঞ্জ কলেজের উদ্যোগে বার্ষিক মিলাদ, দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার নারায়ণগঞ্জ কলেজ মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন উক্ত কলেজের গভর্নিং বডির সভাপতি এড. আবু হাসনাত শহীদ বাদল, প্রধান অলোচক হিসেবে উপস্থিত ছিলেন কলেজের ইসলামী শিক্ষা বিভাগের প্রধান ড. একে এম ইব্রাহিম আজাদ এবং উপস্থাপক হিসেবে উপস্থিত ছিলেন কলেজের গভর্নিং বডির সদস্য আলহাজ্ব এস এম আরিফ মিহির।

মিলাদ মাহফিলে বক্তারা বলেন, হযরত মুহাম্মদ (সা.) সাধারণ মানুষ ছিলেন না, তিনি ছিলেন মহামানব। তাঁর সাথে অন্য কারো তুলনা করা যাবে না। মুহাম্মদ (সা.) আদর্শের মধ্যেই রয়েছে শান্তি এবং সার্বিক কল্যাণ নিহিত রয়েছে।

সভাপতির বক্তব্যে আবু হাসনাত শহীদ বাদল নারায়ণগঞ্জ -৫   আসনের প্রয়াত এমপি নাসিম ওসমানের আত্মার শান্তি কামনা করেন ও বর্তমান সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের সুস্থতা কামনা করেন এবং নারায়ণগঞ্জ কলেজের সার্বিক কল্যাণ কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, কলেজের অধ্যক্ষ বিরাজ কুমার সাহা, গভর্নিং বডির সদস্য আলহাজ্ব এ. এম মোস্তফা কামাল, শিক্ষক প্রতিনিধির সদস্য বজলুল হক রোমন রেজা, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান পরিষদের সভাপতি গোপীনাথ সাহা, কলেজের শিক্ষক সালেহ আকরাম আল আমিন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন গভর্নিং বডির অন্যান্য সদস্যবৃন্দ, কলেজের শিক্ষকবৃন্দ ও ছাত্র-ছাত্রীরা। অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন ড.একে এম ইব্রাহীম আজাদ। দোয়া অনুষ্ঠানের আগে হামদ ও নাত প্রতিযোগিতায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

এনগঞ্জ২৪ ডট কমে প্রকাশিত/প্রচারিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট অনুমতি সাপেক্ষে ব্যবহার করা যাবে।

সকল শিরোনাম
 
 

সম্পাদক : এস এম ইকবাল রুমি
বার্তা ও বাণিজ্যিক কাযার্লয় : ইয়াজ উদ্দিন ভবন (৪র্থ তলা), এ.সি ধর রোড, কালীর বাজার, নারায়ণগঞ্জ- ১৪০০।

নিউজ রুমঃ ০১৯৮১৬০৯২৫১, ০১৭৭৭৪১২৭৪৪ ই-মেইলঃ nganj24editor@gmail.com