সর্বশেষ :
Thu, 21 Sep, 2017

 
নিখোঁজ আওয়ামীলীগ নেতার লাশ উদ্ধার
Saturday, 24 January 2015 21:46

altস্টাফ করেসপন্ডেন্ট এনগঞ্জ ২৪ ডটকম: ফতুল্লায় একটি পুকুর থেকে মোখলেসুর রহমান নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। শনিবার সকালে ফতুল্লা থানাধীন এনায়েতনগর ইউপির পশ্চিম মাসদাইর বেকারীর মোড় এলাকায় এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে ফতুল্লা মডেল থানা পুলিশ এসে লাশটি ময়নাতদন্তের জন্য ১শ’ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করেন। জানা যায়, নিহত মোখলেসুর রহমান ছিলেন ফতুল্লা ইউপি ৩ নং ওয়ার্ড আমরা সবাই মুজিব সেনার সভপতি ও আওয়ামী লীগ নেতা। গত রোববার থেকে মোখলেস নিখোঁজ ছিল। পরে তার স্ত্রী মাহমুদা আক্তার রোজিনা গত বুধবার ফতুল্লা মডেল থানায় একটি এজহার দায়ের করেন। এজহারের ২ দিন পর পরে শনিবার সকালে পশ্চিম মাসদাইর বেকারীর মোড় এলাকার একটি পুকুর থেকে তার লাশ ভেসে ওঠে। লাশ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে তার স্ত্রী এসে লাশটি সনাক্ত করেন।

এ ব্যপারে মোখলেসের স্ত্রী মাহমুদা আক্তার রোজিনা জানান, সোমবার ভোর রাত ৩টায় নিহত মোখলেসকে তার বন্ধু জসিম মিয়া ও জজ মিয়া তার বাসা থেকে ডেকে বাইরে নিয়ে আসেন। এর পর থেকে তিনি আর ঘরে ফেরেনি। নিহতের বন্ধু জসিম মিয়া পশ্চিম মাসদাইর পাকা পুল এলাকার মোসলেম মিয়ার ছেলে এবং জামান একই এলাকার জজ মিয়ার ছেলে।

এ ব্যপারে ফতুল্লা মডেল থানা ভার প্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান জানান, এ ঘটনায় উক্ত পুকুরের সামনের একটি বাসা থেকে ২ জন মহিলাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তারা বলছে মোখলেস তাদের বাড়িতে চুরি করার উদ্দেশ্যে আসলে ঘরে থাকা বটি দিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় মোখলেস পাশের পুকুরে ঝাপিয়ে পড়লে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। তবে ঘটনাটি আরো খতিয়ে দেখা হবে এবং মোখলেসের স্ত্রী যে ২ ব্যক্তির নাম প্রকাশ করেছে তাদেরকেও জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হবে।

 

 

এনগঞ্জ২৪ ডট কমে প্রকাশিত/প্রচারিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট অনুমতি সাপেক্ষে ব্যবহার করা যাবে।

সকল শিরোনাম
 
 

সম্পাদক : এস এম ইকবাল রুমি
বার্তা ও বাণিজ্যিক কাযার্লয় : ইয়াজ উদ্দিন ভবন (৪র্থ তলা), এ.সি ধর রোড, কালীর বাজার, নারায়ণগঞ্জ- ১৪০০।

নিউজ রুমঃ ০১৯৮১৬০৯২৫১, ০১৭৭৭৪১২৭৪৪ ই-মেইলঃ nganj24editor@gmail.com