সর্বশেষ :
Thu, 21 Sep, 2017

 
কাশিপুরে বাসে আগুন ॥ দুর্বৃত্তকারীদের গনধোলাই ॥ আটক ৪
Saturday, 24 January 2015 22:07

altস্টাফ করেসপন্ডেন্ট এনগঞ্জ ২৪ ডটকম: ২০ দলীয় জোটের অনির্দিষ্টকালের অবরোধ পালনের ১৯ তম দিনে আবারো বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এঘটনায় কেউ হতাহত না হলেও ৪ জন দুর্বৃত্তকারীকে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। গতকাল শনিবার সকালে ঢাকা-মুন্সিগঞ্জ রুটের নারায়ণগঞ্জের ফতুল্লা এনায়েতনগর ইউপি কাশিপুর দেওয়ান বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, ১০-১২ জন দূর্বৃত্তকারী হঠাৎ মহাসড়কে এসে দিঘীড় পাড় পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো জ-১৪০২৭৬) ভাংচুর ও আগুন জ্বালিয়ে দেয়। গাড়িতে আগুন দেওয়ার পূর্বে এর সামনে থাকা একটি মালবাহী ট্রাক ভাংচুরের চেষ্টা করলে ট্রাকটির ড্রাইভার দ্রুত টেনে চলে যায়। এরপর দিঘিরপাড় পরিবহনের একটি বাস ভাংচুর ও আগুন জ্বালিয়ে দেয়।

বাসের চালক মোঃ শরীফ জানান, মুন্সিগঞ্জের দিঘীরপাড় থেকে যাত্রী নিয়ে বাসটি ঢাকায় যাচ্ছিল। ফতুল্লার কাশিপুর দেওয়ানবাড়ি এলাকায় আসলে ৭-৮ দূর্বৃত্ত বাসটির গতিরোধ করে সামনের গ্লাস ভাংচুর করে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় বাসটিতে থাকা যাত্রীরা দ্রুত বাস থেকে নামতে গিয়ে ৮-১০ জন যাত্রী আহত হয়।

ঘটনাস্থলে মন্ডলপাড়া ফায়ার সাভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রনে আনে। ঘটনাস্থল থেকে জনসাধারন ৩ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেন এবং ১ জনকে সন্দেহভাজন ভাবে আটক করে পুলিশ। এ ব্যপারে মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা নিয়াজ আহাম্মেদ জানান, দুর্বৃত্তরা গাড়িতে আগুন দেওয়ায় প্রায় ২ লাখ টাকা পরিমানে ক্ষতি হয়েছে। গাড়ির ৪০ শতাংশ পুড়ে গেছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ঘটনাগুলো মূলত শাখা রোডেই বেশি হচ্ছে। তাই নিরাপত্তা বৃদ্ধি করতে আমরা আগামীতে এই রাস্তাগুলোতে আরো পুলিশ মোতায়েন করবো। পুলিশ ঘটনাস্থলে থেকে যে ৩জনকে আটক করেছে এরা হলেন, নবীনগর এলাকার মোতালেবের ছেলে শিহাব (১৯), ফতুল্লার পাঠানটুলী এলাকার মান্না গাজীর ছেলে আবু সাঈদ (৩৫) ও একই এলাকার শিহাব উদ্দিনের ছেলে মাহমুদ (২৫)। এদেরকে খানপুর ৩শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খানপুর হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক ডা: এনামুল হক জানান, তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। অবস্থা গুরুতর হলে প্রয়োজনে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হবে।

 

 

এনগঞ্জ২৪ ডট কমে প্রকাশিত/প্রচারিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট অনুমতি সাপেক্ষে ব্যবহার করা যাবে।

সকল শিরোনাম
 
 

সম্পাদক : এস এম ইকবাল রুমি
বার্তা ও বাণিজ্যিক কাযার্লয় : ইয়াজ উদ্দিন ভবন (৪র্থ তলা), এ.সি ধর রোড, কালীর বাজার, নারায়ণগঞ্জ- ১৪০০।

নিউজ রুমঃ ০১৯৮১৬০৯২৫১, ০১৭৭৭৪১২৭৪৪ ই-মেইলঃ nganj24editor@gmail.com