সর্বশেষ :
Thu, 21 Sep, 2017

 
রূপগঞ্জে এক কিশোরীকে ধর্ষণ করেছে ৪ লম্পট ॥ আটক-২
Tuesday, 27 January 2015 20:08

altস্টাফ করেসপন্ডেন্ট এনগঞ্জ ২৪ ডটকম: গত রবিবার রাতে কিশোরী ( ১২ ) জামদানি শিল্পীকে ৪ লম্পট পালাক্রমে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সঙ্গে জড়িত থাকায় পুলিশ গত সোমবার গভীর রাতে দুই ধর্ষককে আটক করেছে। আটকরা হলেন, মৈকুলী এলাকার আব্দুল হেকিমের ছেলে তানভীর হোসেন (২০) ও ফজর আলীর ছেলে জাকির হোসেন (১৯)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ও ধর্ষিতার পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, গত রবিবার রাতে জামদানী কারিগর কিশোরী (১২) নোয়াপাড়া জামদানি শিল্প এলাকা থেকে মৈকুলীর ভাড়া বাসায় পৌছে। এসময় থেকেই তার পিছু নেয় পাশ্ববর্তী ভাড়াটিয়া তানভির, জাকির, রাজু ও মমিন নামে চার লম্পট। পরে রাত পৌনে ১১ টার দিকে ওই কিশোরী প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হলে চার লম্পট তাকে জোরপূর্বক ইউনাটেট লেদার কম্পানীর পরিত্যক্ত ভবনে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে ধর্ষিতার পরিবার গত সোমবার রাতে ধর্ষণের বিষয়ে থানা পুলিশকে অবহিত করলে ঐ রাতেই দুই ধর্ষককে আটক করা হয়। ওসি আরো জানান, এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকি দুই জনকে আটকের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

 

 

এনগঞ্জ২৪ ডট কমে প্রকাশিত/প্রচারিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট অনুমতি সাপেক্ষে ব্যবহার করা যাবে।

সকল শিরোনাম
 
 

সম্পাদক : এস এম ইকবাল রুমি
বার্তা ও বাণিজ্যিক কাযার্লয় : ইয়াজ উদ্দিন ভবন (৪র্থ তলা), এ.সি ধর রোড, কালীর বাজার, নারায়ণগঞ্জ- ১৪০০।

নিউজ রুমঃ ০১৯৮১৬০৯২৫১, ০১৭৭৭৪১২৭৪৪ ই-মেইলঃ nganj24editor@gmail.com