সর্বশেষ :
Thu, 21 Sep, 2017

 
এমপি লিয়াকত হোসেন খোকা প্রত্যেকটি পরীক্ষা কেন্দ্রের পাশে প্রতিরোধ কমিটির একটি করে ক্যাম্প তৈরী করা হবে
Tuesday, 03 February 2015 20:34

altস্টাফ করেসপন্ডেন্ট এনগঞ্জ ২৪ ডটকম: স্বাধীনতা বিরোধী বিএনপি-জামায়াতের সহিংস রাজনীতির শিকার হয়ে সারাদেশে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে মঙ্গলবার বিকেলে সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তায় দোয়া ও মিলাদ মাহ্ফিলের আয়োজন করা হয়। এতে থানা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এড. সামসুল ইসলাম ভূঁইয়া সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁ পৌরসভার মেয়র সাদেকুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ্ আলম মিয়া রূপন, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমা, থানা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা, সাদিপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ মোল্লা, সনমান্দি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাহাবুদ্দিন সাবু, বারদী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জহিরুল ইসলাম, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি হাজী পিয়ার আলী, সাদিপুর ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল ইসলাম, আ’লীগ নেতা বাবুল হোসেন, বিভিন্ন ইউনিয়নের মেম্বারসহ আওয়ামী লীগ-জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে মহাজোট সরকার যখন উন্নয়ণের ধারাবাহিকতা বজায় রেখে কাজ করছেন ঠিক তখনই স্বাধীনতা বিরোধী বিএনপি-জামায়াতের দোসররা দেশের নিরীহ মানুষ হত্যার খেলায় লিপ্ত হয়েছে। গত ৫ জানুয়ারি থেকে তাদের এ নৃশংসতা বৃদ্ধি পেয়েছে। কাজেই আমি এ অপশক্তির বিরুদ্ধে নতুন মুক্তিযুদ্ধের ঘ্রাণ পাচ্ছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনারগাঁ আ’লীগ ও জাতীয় পার্টি ঐক্যবদ্ধভাবে এ মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়তে হবে। এখন বিভেদ করার সময় নয়। একটি অশিক্ষিত পরিবারের সদস্যরা আজ দেশের কোমলমতি এসএসসি পরীক্ষার্থীদের পরীক্ষা দিতে দিচ্ছেনা। সোনারগাঁ আ’লীগ ও জাতীয় পার্টি তা হতে দেবে না। প্রয়োজনে । দরকার হলে আমাদের নেতাকর্মীরা পুলিশের সহায়তার পরীক্ষার্থীদের আসা-যাওয়ার নিরাপত্তা প্রদান করবে। তাছাড়া কুমিল্লার চৌদ্দগ্রামে কক্সবাজার থেকে আসার পথে সোনারগাঁয়ের সনমান্দির ৯ যাত্রী পেট্রোল বোমায় দগ্ধ হয়েছে। আমার পক্ষ থেকে তাদের যাবতীয় দেখাশোনার ব্যবস্থা করা হবে। তাদের পরিবার আজ আমার পরিবার। এছাড়া সোনারগাঁয়ে যারা নাশকতা করতে পারে তাদের দিকে আ’লীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীদের সজাগ দৃষ্টি রাখতে হবে।  

 

এনগঞ্জ২৪ ডট কমে প্রকাশিত/প্রচারিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট অনুমতি সাপেক্ষে ব্যবহার করা যাবে।

সকল শিরোনাম
 
 

সম্পাদক : এস এম ইকবাল রুমি
বার্তা ও বাণিজ্যিক কাযার্লয় : ইয়াজ উদ্দিন ভবন (৪র্থ তলা), এ.সি ধর রোড, কালীর বাজার, নারায়ণগঞ্জ- ১৪০০।

নিউজ রুমঃ ০১৯৮১৬০৯২৫১, ০১৭৭৭৪১২৭৪৪ ই-মেইলঃ nganj24editor@gmail.com