সর্বশেষ :
Thu, 21 Sep, 2017

 
দ্বিতীয় দিনে আরো ১৮ শ্রমিক অসুস্থ ভূত ভর করেছে কুমুদিনীতে এনেছেন উঝাঁ, পড়িয়েছেন মন্ত্র
Wednesday, 04 February 2015 21:25

স্টাফ করেসপন্ডেন্ট এনগঞ্জ ২৪ ডটকম: শ্রমিকদের ভাষ্যমতে ভূত ভর করেছে কুমুদিনীতে। এনেছেন উঝাঁ, পড়িয়েছেন মন্ত্র কিন্তু তাতেও কোন কাজ হলোনা। সর্বশেষ মসজিদের হুজুর এনে মিলাদ পড়ানোর ১ ঘন্টা পর ঘটে যায় আরেক ঘটনা। গত মঙ্গলবার বিকালের মতো আজ বুধবার পুনরায় মানসিক রোগে আক্রান্ত হয়ে যায় আরো ১৮ জন শ্রমিক। বুধবার সকাল থেকেই খানপুর হাসপাতালে খানপুস্থ কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের গার্মেন্টসের শ্রমিকরা একের পর একজন আসতে থাকে। এভাবে ১২ টা পর্যন্ত আমেনা গার্মেন্টস‘এর একজনসহ মোট ১৮ জন হাসপাতালে এসে ভর্তি হয়। আক্রান্ত রোগীদের প্রাথমিক চিকিতসা দিয়ে বাসায় পাঠিয়ে দেওয়া হয়। আক্তান্ত শ্রমিকরা হচ্ছে- রুপা (২২), শান্ত (২০), কোহিনুর(৩০), শিয়া(২৫), লিজা(১৯), রূপলী(১৮), স্মৃতি(১৯), জেসমিন(১৯), মাকসুদা(২২), মিনারা(২০), খোকন(১৭), শিবা(২০), শাহানাজ(১৯), তানিয়া(১৯), স্বপ্না(২০), সীমা(২০), সালেহা(২৫), আমেনা গ্রুপের বিলকিল।

নারায়ণগঞ্জ ৩‘শ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: শফিউল আযম জানান, শ্রমিকরা ভৌতিক মানসিক রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে এসেছিলেন। তাদের মধ্যে এক প্রকার ভীত সঞ্চার হয়েছিল। তাদের প্রত্যেককে প্রাথমিক চিকিতসা দেয়ার পর সুস্থ্য চলে যায়।

কুমুদিনীর ম্যানাজার শজিদ কুমার শাহা (রনি) জানান, যে সকল শ্রমিকরা অসুস্থ হয়েছে তাদেরকে কারখানার নার্সরা তাতক্ষণিকভাবে চিকিতসা দিয়ে খানপুর হাসপাতালে পাঠানো হয়। তাদের শারিরিকভাবে সুস্থতার জন্য কারখানার পক্ষ থেকে পুষ্টিকর খাবারের ব্যবস্থা করা হবে।

 

এনগঞ্জ২৪ ডট কমে প্রকাশিত/প্রচারিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট অনুমতি সাপেক্ষে ব্যবহার করা যাবে।

সকল শিরোনাম
 
 

সম্পাদক : এস এম ইকবাল রুমি
বার্তা ও বাণিজ্যিক কাযার্লয় : ইয়াজ উদ্দিন ভবন (৪র্থ তলা), এ.সি ধর রোড, কালীর বাজার, নারায়ণগঞ্জ- ১৪০০।

নিউজ রুমঃ ০১৯৮১৬০৯২৫১, ০১৭৭৭৪১২৭৪৪ ই-মেইলঃ nganj24editor@gmail.com