সর্বশেষ :
Thu, 21 Sep, 2017

 
অভিমানের জের অগ্নিদগ্ধ স্বামীর মৃত্যু, স্ত্রী ঝলসানো দেহে হাসপাতালে ভর্তি
Monday, 09 February 2015 20:21

altস্টাফ করেসপন্ডেন্ট এনগঞ্জ ২৪ ডটকম: আর্থিক অনটনে পড়ে ক্ষুদ্র ব্যবসায়ী ও তার স্ত্রী কেরোসিন ঢেলে শরীরে আগুন দিয়ে এক সঙ্গে আত্মহত্যার চেষ্ঠার এক দিন পর সোমবার ব্যবসায়ী মনিরুজ্জামান মারা যান। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে তার স্ত্রী রিয়া আক্তার। ঘটনাটি ঘটেছে গত রোববার নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ফরদি গ্রামে।

এলাকাবাসী ও পুলিশের ভাষ্যমতে, উপজেলার সম্ভুপুরা ইউনিয়নের ফরদী গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী মনিরুজ্জামান দীর্ঘ দিন ধরে আর্থিক অস্বচ্ছলতায় ভুগছিলেন। গত রোববার স্বামী স্ত্রী দুজনে একত্র হয়ে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে প্রতিবেশীরা মনিরুজ্জামান ও তার স্ত্রী রিয়া আক্তারকে মারাত্মক আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে। গতকাল সোমবার চিকিৎসাধীন অবস্থায় মনিরুজ্জামান মারা যায়। তার স্ত্রী রিয়া আক্তার বর্তমানে বার্ন ইউনিটে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

আগুনে রিয়া আক্তারের শরীরের ৬০ ভাগ পুড়ে গেছে চিকিৎসকদের বরাত দিয়ে তাদের আত্মীয় আলী আকবর মিয়া জানান।

আলী আকবর মিয়া আরো জানান, সংসারে আর্থিক অনটনের কারনেই স্বামী স্ত্রী শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্ঠা চালায়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ময়না তদন্ত শেষে মনিরুজ্জামানের লাশ দাফন করা হয়েছে। থানায় আত্মহত্যার মামলার প্রস্তুতি চলছে।

 

এনগঞ্জ২৪ ডট কমে প্রকাশিত/প্রচারিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট অনুমতি সাপেক্ষে ব্যবহার করা যাবে।

সকল শিরোনাম
 
 

সম্পাদক : এস এম ইকবাল রুমি
বার্তা ও বাণিজ্যিক কাযার্লয় : ইয়াজ উদ্দিন ভবন (৪র্থ তলা), এ.সি ধর রোড, কালীর বাজার, নারায়ণগঞ্জ- ১৪০০।

নিউজ রুমঃ ০১৯৮১৬০৯২৫১, ০১৭৭৭৪১২৭৪৪ ই-মেইলঃ nganj24editor@gmail.com