সর্বশেষ :
Thu, 21 Sep, 2017

 
রূপগঞ্জের জাহিদুল ইসলাম বাবু হত্যা মামলার আসামীরা ধরা ছোয়ার বাইরে
Monday, 09 February 2015 21:20

altস্টাফ করেসপন্ডেন্ট এনগঞ্জ ২৪ ডটকম: রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের পাঁচাইখা এলাকার ব্যবসায়ী জাহিদুল ইসলাম বাবু হত্যা মামলার এক বছর অতিবাহিত হয়ে গেলেও আসামীরা ধরাছোয়ার বাইরে রয়েছে। আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ রহস্যজনক কারনে গ্রেফতার করছে বলে নিহতের পরিবারের অভিযোগ।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত বছরের ৯ ফেব্রুয়ারী বেলা ১১টার দিকে আমলাব এলাকার শামীম, শাহীন, সাইফুল, শফিক ও শিংলাব এলাকার রওশন ওরফে রোমানসহ ৪/৫ জন সন্ত্রাসী ব্যবসায়ী জাহিদুল ইসলাম বাবুকে পিটিয়ে হত্যা করে। ওই ঘটনায় নিহতের পিতা জজমিয়া ১০ ফেব্রুয়ারী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। কিন্তু হত্যার ঘটনা ও মামলার এক বছর অতিবাহিত হয়ে গেলেও আসামীরা ধরাছোয়ার বাইরে থেকে যায়। ব্যবসায়ী জাহিদুল ইসলাম বাবুর চাচা আমজাদ হোসেন জানান, উল্লেখিত আসামীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা থাকা সত্ত্বে ও তারা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আসামীদের গ্রেফতারের দাবি জানান তিনি।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, আসামীরা পলাতক রয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

এনগঞ্জ২৪ ডট কমে প্রকাশিত/প্রচারিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট অনুমতি সাপেক্ষে ব্যবহার করা যাবে।

সকল শিরোনাম
 
 

সম্পাদক : এস এম ইকবাল রুমি
বার্তা ও বাণিজ্যিক কাযার্লয় : ইয়াজ উদ্দিন ভবন (৪র্থ তলা), এ.সি ধর রোড, কালীর বাজার, নারায়ণগঞ্জ- ১৪০০।

নিউজ রুমঃ ০১৯৮১৬০৯২৫১, ০১৭৭৭৪১২৭৪৪ ই-মেইলঃ nganj24editor@gmail.com