সর্বশেষ :
Thu, 21 Sep, 2017

 
সোনারগাঁয়ে এম পি লিয়াকত হোসেন খোকা শ্রমিকদের কল্যাণে সব সময় আমার আন্তরিক সহযোগিতা থাকবে
Monday, 09 February 2015 21:38

altস্টাফ করেসপন্ডেন্ট এনগঞ্জ ২৪ ডটকম: জাতীয় পার্টির এমপি লিয়াকত হোসেন খোকা বলেছেন, উন্নয়নের প্রধান শর্ত কাজ, তা যে কাজই হোক। আজকে সোনারগাঁয়ে আমার সিএনজি চালক ভাইয়েরা কষ্ট করে উপার্জন করে পরিবার সমাজ তথা রাষ্ট্রের উন্নয়নে ভূমিকা রাখছে। আজকে উন্নয়নকে বাধাগ্রস্থ করার জন্য বিএনপি-জামায়াত জোট যে নৈরাজ্য সৃষ্টির পায়তারা করছে তা কেউ মেনে নিচ্ছে না। তাদের দেয়া হরতাল অবরোধ ঘৃনাভরে প্রত্যাখান করছে। আজকে আমি সি এন জি চালক ভাইদের আন্তরিক ভাবে ধন্যবাদ জানাতে চাই যে তারা হরতাল অবরোধকে তোয়াক্কা না করে রাস্তায় নেমে কাজ করে যাচ্ছে। সব শ্রমিকদের কল্যানে আমি আন্তরিক ভাবে সহযোগিতা করে যাব । আমি সব সময় আপনদের পাশে আছি পাশে থাকব ইনশআল্লাহ। তবে আমার একটা মাত্র অনুরোধ আপনারা আপনাদের সন্তানদের মাদক থেকে দূরে রাখবেন। মাদক আপনার পরিবারকে ধ্বংশ করে দেবে। উন্নয়নকে বাধাগ্রস্থ করবে আমি আপনাদের সহ সকল সোনারগাঁ বাসিদের আহব্বান জানাতে চাই মাদককে না বলুন এবং এর বিরোদ্ধে সোচ্চার হোন। জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোনারগাঁয়ে মোগরা পাড়া চৌরাস্তার আয়ুবপ্লাজা সংলগ্ন স্টান্ডে সোমবার বিকালে অনুষ্ঠিত যোগদান অনুষ্ঠানে জাতীয় পার্টিতে যোগ দেন উপজেলা সি এন জি চালক বৃন্দ। প্রধান অতিথি হিসাবে উপস্থিত নারয়ণগঞ্জ- ৩ সোনারগাঁ আসনের এম পি জন নেতা লিয়াকত হোসেন খোকার হাতে ফুলের তোরা দিয়ে শত শত সি এন জি চালক জাতীয় পার্টিতে যোগ দেন উপজেলা সিএন জি চালক সমিতির সভাপতি রুহুল আমিনের নেতৃত্বে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ন আহব্বায়ক মোঃ আলী হোসেন আলী ভাই, অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে ছিলেন নোয়াব হোসেন নবু, আব্দুল ছাত্তার, মোঃ কাউছার, মোঃ শহিদ, নজরুল ইসলাম,বদরুজ্জামান বদু, খাজা। অনুষ্ঠানে সভাপত্বি করেন মোগরাপাড়া ইউপি জাতীয় পার্টির সভাপতি মাহফুজুর রহমান মাহফুজ।

 

এনগঞ্জ২৪ ডট কমে প্রকাশিত/প্রচারিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট অনুমতি সাপেক্ষে ব্যবহার করা যাবে।

সকল শিরোনাম
 
 

সম্পাদক : এস এম ইকবাল রুমি
বার্তা ও বাণিজ্যিক কাযার্লয় : ইয়াজ উদ্দিন ভবন (৪র্থ তলা), এ.সি ধর রোড, কালীর বাজার, নারায়ণগঞ্জ- ১৪০০।

নিউজ রুমঃ ০১৯৮১৬০৯২৫১, ০১৭৭৭৪১২৭৪৪ ই-মেইলঃ nganj24editor@gmail.com