সর্বশেষ :
Thu, 21 Sep, 2017

 
৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি রূপগঞ্জে এস এস সি পরিক্ষার্থী ও শিশু অপহরণ
Tuesday, 24 February 2015 20:37

স্টাফ করেসপন্ডেন্ট এনগঞ্জ ২৪ ডটকম: রূপগঞ্জে পৃথক স্থান থেকে মৌসুমী আক্তার (১৫) নামে এক এসএসসি পরিক্ষার্থী ও সাদমান আপন (৫) নামে এক শিশুকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শিশু অপহরণের পর অপহরণকারীরা পরিবারের কাছে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে। অপহরণের দুই দিন পার হয়ে গেলেও তাদের উদ্ধার করতে পারেনি পুলিশ। গত শনিবার বিকেলে উপজেলার বিরাব এলাকা থেকে শিশু সাদমান আপন ও চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র থেকে শিশু মৌসুমী আক্তারকে অপহরণ করা হয়েছে।

বিরাব এলাকার ব্যবসায়ী জাহিদুল ইসলাম জানান, তার শিশু সন্তান সাদমান আপনকে নিজ এলাকা বিরাব থেকে অপহরণ করে নিয়ে যায় অপহরণকারীরা। এর পর পরিবারের কাছে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। তিনি আরো জানান, জমি-জমা বিক্রির আর্থিক লেনদেন নিয়ে একই এলাকার আবু নাসের ও আবু বাশারের সঙ্গে তাদের বিরোধ ছিল। তারাই এ অপহরণের ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। এদিকে চনপাড়া পূর্ণবাসন কেন্দ্রের অপর ব্যবসায়ী লিটন মিয়া জানান, তার মেয়ে মৌসুমী আক্তার স্থানীয় আল-আরাফা দাখিল মাদ্রাসার এসএসসি পরিক্ষার্থী। একই এলাকার সাইফুল ইসলাম নামে এক যুবক মৌসুমী আক্তারকে দীর্ঘ দিন ধরে উত্যক্ত করে আসছিল। শনিবার দুপুরে মাদ্রাসায় প্রাইভেট পড়তে যাওয়ার পথে সাইফুল ইসলামসহ তার লোকজন মৌসুমী আক্তারকে অপহরণ করে নিয়ে যায়। উভয় ঘটনায় রূপগঞ্জ থানায় অপহরণের অভিযোগ দায়ের করা হয়েছে। এ বিষয়ে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম জানান, অপহৃতাদের উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

এনগঞ্জ২৪ ডট কমে প্রকাশিত/প্রচারিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট অনুমতি সাপেক্ষে ব্যবহার করা যাবে।

সকল শিরোনাম
 
 

সম্পাদক : এস এম ইকবাল রুমি
বার্তা ও বাণিজ্যিক কাযার্লয় : ইয়াজ উদ্দিন ভবন (৪র্থ তলা), এ.সি ধর রোড, কালীর বাজার, নারায়ণগঞ্জ- ১৪০০।

নিউজ রুমঃ ০১৯৮১৬০৯২৫১, ০১৭৭৭৪১২৭৪৪ ই-মেইলঃ nganj24editor@gmail.com