সর্বশেষ :
Thu, 21 Sep, 2017

 
মেয়রের সাথে সিটি কর্পোরেশন পরিদর্শনে গৃহায়নমন্ত্রী নগরীতে রাজউকের জায়গা শীঘ্রই দখল মুক্ত করা হবে ১ মাসের মধ্যে না’গঞ্জে রাজউকের অফিস
Tuesday, 03 March 2015 20:42

altস্টাফ করেসপন্ডেন্ট এনগঞ্জ ২৪ ডটকম: নারায়নগঞ্জে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) এর বিভিন্ন জমি পরিদর্শন করলেন গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন। মঙ্গলবার সকালে তিনি শহরের বেশ কয়েকটি জায়গা পরিদর্শন করেন। পরে নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা: সেলিনা হায়াত আইভীর সাথে মন্ত্রী সিটি কর্পোরেশন কার্যালয় পরিদর্শন করেন। তার সাথে ছিলেন রাজউকের চেয়ারম্যান জি এম জয়নুল আবেদীন ভূঁইয়া, জেলা প্রশাসক মো: আনিছুর রহমান মিঞা, প্যানেল মেয়র-৩ শারমীন হাবিব বিন্নি, প্যানেল মেয়র-২ মনিরুজ্জামান সহ সিটি কর্পোরেশনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

এ সময় মন্ত্রী সকল কর্মকর্তাদের সাথে কুশল বিনিময় করেন। কুশল বিনিময়কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নারায়ণগঞ্জে রাজউক নিয়ন্ত্রিত যে সকল জমি দখলে আছে তা অতি শীঘ্রই দখল মুক্ত করা হবে এবং নারায়ণগঞ্জে রাজউকের একটি কার্যালয় তৈরী করা হবে। তবে সকলের সুবিধার জন্য আগামী ১ মাসের মধ্যে একটি ভাড়া বাসা নিয়ে অস্থায়ী কার্যালয় তৈরী করা হবে। কার্যালয় হলে রাজউকের কাছ থেকে নারায়ণগঞ্জের সকল ভবন নির্মানের অনুমতির জন্য আগে সিটি কর্পোরেশনকে আবেদন করতে হবে। পরে সিটি কর্পোরেশন রাজউকের কাছে সে আবেদন পাঠালে অনুমতি দেওয়া হবে।

তিনি আরো বলেন, সঠিক পরিকল্পনার মাধ্যমে কাজ হলে এ শহরটি আধুনিক ও গ্রীন সিটিতে রুপান্তর করা সম্ভব। এছাড়া শহরের প্রতিটি স্থাপনা তৈরীতে যাতে এসটিপি নির্মান করতে সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করেন মন্ত্রী।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কর্তৃক একটি বর্জ্য ব্যবস্থাপনা প্লান্ট সম্পর্কে মেয়র ডা. সেলিনা হায়াত আইভী মন্ত্রীকে জানান, শহরের বর্জ্য ব্যবস্থাপনা হলে সিটি আধুনিক ভাবে গড়ে তোলা সম্ভব এবং আশপাশের নদ-নদীসহ পরিবেশ পরিচ্ছন্ন থাকবে।

 

 

এনগঞ্জ২৪ ডট কমে প্রকাশিত/প্রচারিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট অনুমতি সাপেক্ষে ব্যবহার করা যাবে।

সকল শিরোনাম
 
 

সম্পাদক : এস এম ইকবাল রুমি
বার্তা ও বাণিজ্যিক কাযার্লয় : ইয়াজ উদ্দিন ভবন (৪র্থ তলা), এ.সি ধর রোড, কালীর বাজার, নারায়ণগঞ্জ- ১৪০০।

নিউজ রুমঃ ০১৯৮১৬০৯২৫১, ০১৭৭৭৪১২৭৪৪ ই-মেইলঃ nganj24editor@gmail.com