সর্বশেষ :
Thu, 21 Sep, 2017

 
আলীগঞ্জে বুড়িগঙ্গা নদীতে ট্রলারডুবিতে নিহতের সংখ্যা বেড়ে হলো ১৬
Saturday, 04 April 2015 20:37

altস্টাফ করেসপন্ডেন্ট এনগঞ্জ ২৪ ডটকম: কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদীতে বালুবাহী ট্রলারের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনায় আরও পাঁচটি লাশ উদ্ধার করেছে দমকল কর্মীরা। এই নিয়ে মৃত্যুর সংখ্যা ১৬তে দাঁড়ালো। শনিবার সকাল থেকে দমকল বাহিনীর ডুবুরি দল তৃতীয় দিনের মতো উদ্ধার কাজ শুরুর পর এ লাশগুলো উদ্ধার করে। লাশ কেরানীগঞ্জ ঘাটের উল্টোদিকে ফতুল্লার আলীগঞ্জ মাঠে রাখা হয়েছে।

নারায়ণগঞ্জ দমকল বাহিনীর উপ-পরিচালক মমতাজ উদ্দিন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, চারজনের লাশ শনাক্ত করা হয়েছে। এরা হচ্ছেÑ সামাদ, কাজল, ঝন্টু ও দশ বছরের শিশু হাবিব। তারা ঢাকার লালবাগ এলাকার বাসিন্দা। বাকি একজনের লাশ এখনো শনাক্ত হয়নি। এছাড়া জালাল উদ্দিন নামের আরো একজন নিখোঁজ রয়েছে বলে দাবি করেছেন তার ভাই আলাউদ্দিন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে চাঁদপুর জেলার বেলতলী লেংটার মেলা থেকে ৭০ থেকে ৮০ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয় একটি যাত্রীবাহী ট্রলার। দুপুর পৌনে একটার দিকে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের বুড়িগঙ্গা নদীতে বালুবাহী ট্রলার সাথীবুল বাহার-২ এর ধাক্কায় যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়।

ট্রলারের অন্য যাত্রীরা সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও কিছু যাত্রী আটকা পড়ে যায়। এই ঘটনায় গত বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ৮ জনের লাশ উদ্ধার করা হয়। শুক্রবার সকাল থেকে উদ্ধার করা হয় আরো তিনজনের লাশ। শনিবার সকালে উদ্ধার করা হলো আরো পাঁচজনের লাশ। এ নিয়ে প্রাণহানির সংখ্যা ১৬ তে পৌঁছালো। বৃহস্পতিবার রাতেই ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করা হয়।

 

এনগঞ্জ২৪ ডট কমে প্রকাশিত/প্রচারিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট অনুমতি সাপেক্ষে ব্যবহার করা যাবে।

সকল শিরোনাম
 
 

সম্পাদক : এস এম ইকবাল রুমি
বার্তা ও বাণিজ্যিক কাযার্লয় : ইয়াজ উদ্দিন ভবন (৪র্থ তলা), এ.সি ধর রোড, কালীর বাজার, নারায়ণগঞ্জ- ১৪০০।

নিউজ রুমঃ ০১৯৮১৬০৯২৫১, ০১৭৭৭৪১২৭৪৪ ই-মেইলঃ nganj24editor@gmail.com